এমপিদের প্রচারণায় অংশ নিতে দেওয়ার দাবি নাসিমের

এমপিদের প্রচারণায় অংশ নিতে দেওয়ার দাবি নাসিমের

আইন সংশোধন করে ঢাকা সিটি নির্বাচনে এমপিদের প্রচারণায় অংশগ্রহণ করার সুযোগ করে দেওয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

সোমবার (৬ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের নবনির্বাচিত কমিটির সঙ্গে ১৪ দল নেতাদের শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এ দাবি জানান।

মোহাম্মদ নাসিম বলেন, দুনিয়ার কোথাও যে দৃষ্টান্ত নাই, তা কেন আমার দেশে হবে? মন্ত্রী সাহেবরা বাইরে থাকতে পারেন, কিন্তু যিনি এমপি, তিনি কেন নির্বাচনি প্রচরণার বাহিরে থাকবেন? এমন আইন কখনও সমান সুযোগ নিশ্চিত করে না। আজকে বিএনপির বড় বড় নেতারা প্রচারণা করবেন, আর আমরা করতে পারবো না, এটা তো হতে পারে না। এমন অসম আইন আমাদের জন্য লজ্জাজনক।

তিনি আরও বলেন, এই নির্বাচনে জনগণ যে রায় দেবে, আমরা সেটা মাথা পেতে নেবো। আমরা ১৪ দল চাই সুষ্ঠভাবে যাতে নির্বাচন হয়। এর জন্য নির্বাচন কমিশন কঠোরভাবে নির্বাচন পরিচালনা করবে। আমরা ১৪ দল সব ধরনের সহযোগিতা করব।

বিএনপির সমালোচনা করে নাসিম বলেন, ইভিএমে নির্বাচন অনেক জায়গায় হয়েছে। কোথাও কোনো অভিযোগ পাওয়া যায়নি। নির্বাচন শুরু হয়নি, তারা (বিএনপি) কারচুপি কারচুপি শুরু করেছে। বিএনপি দুই প্রার্থী বলেছেন, মাঠ ছেড়ে যাবেন না। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। দয়া করে আপনাদের বড় বড় নেতাদের কথা শুনবেন না। কারণ, তারা মাঠ ছেড়ে পালানোর ওস্তাদ।

আপনার মতামত লিখুন :
error0



এই বিভাগের আরো খবর